করোনার সংক্রমণ প্রতিরোধে ইয়ুথ এসেম্বলির সচেতনতামূলক কার্যক্রম

করোনাভাইরাস (COVID 19) সংক্রমণ প্রতিরোধে জনসমাগম রোধ, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং সচেতনতা বৃদ্ধির উদ্দেশে ১৬ এপ্রিল কিশোরগঞ্জ জেলার পুমদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হাসানের নেতৃত্বে ইয়ুথ এসেম্বলির সেচ্ছাসেবকগণ নিমকালি কাঁচাবাজারে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।  

এ সময় ইয়ুথ এসেম্বলির পক্ষ থেকে বাজারে উপস্থিত সবজি বিক্রেতা ও প্রান্তিক জনগোষ্ঠীকে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া  বাজারে কেনাকাটার সময় সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্দেশে মাটিতে ব্লক আঁকা এবং মাইকিংয়ের মাধ্যমে করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক সচেতনতামূলক বক্তব্য প্রচার করা হয়।

পুমদী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হাসান ইয়ুথ এসেম্বলির এ উদ্যোগের ভূয়সী প্রসংশা করে বলেন, ইউনিয়ন পরিষদ এ ধরনের সকল  কার্যক্রমে সবসময় সহযোগিতা করে যাবে।

ইয়ুথ এসেম্বলির সেচ্ছাসেবক দলের পক্ষে মেহেদী হাসান বাপ্পী বলেন, সকলের ভালোর জন্য আমাদেরকে সামাজিক দূরত্ব মেনে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোয়াসহ সাধারণ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সকলে সহযোগিতা করলে জনস্বার্থে  ইয়ুথ এসেম্বলির  সেচ্ছাসেবকদের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন :