ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণ: পলাতক অভিযুক্তকে ধরল র‌্যাব

সাভারের আশুলিয়ায় ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণের অভিযোগে মো: ইমন সরদার (১৯) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন সহকারী পুলিশ সুপার, সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো: জিয়াউর রহমান চৌধুরী।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার রাত ৮টার দিকে আশুলিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো: ইমন সরদার গোপালগঞ্জ জেলার বাসিন্দা। 

এর আগে গত ১৮ এপ্রিল আশুলিয়ার বাইপাইল নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ১৯ এপ্রিল আশুলিয়া থানায় ইমন হোসনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

র‌্যাব জানায়, গত তিন সপ্তাহ আগে চাকরির আশায় গ্রামের বাড়ি থেকে মামাতো বোন ও ভগ্নীপতির ভাড়া বাসায় আসেন ওই নারী। ঘটনার দিন বাসায় কেউ না থাকার সুযোগে একই  বাসার দ্বিতীয় তলার বাসিন্দা ইমন ওই ঘরে ঢুকে ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তরুণীর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ধর্ষণকারী পালিয়ে যায়। এরপর থানায় অভিযোগ করা হলে র‌্যাবের অভিযানিক দল আসামিকে ধরতে অভিযান চালায়। পরে আশুলিয়া থেকে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ইমন এই ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণের বিষয়টি স্বীকার করে বলে জানায় র‌্যাব।

সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো: জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া ভবিষ্যতে এমন যেকোন অপরাধীকে ধরতে র‌্যাব অভিযান চালিয়ে যাবে।

মন্তব্য লিখুন :