ধামইরহাটে মাদকসহ দুইজন আটক

নওগাঁর ধামইরহাটে দুই বোতল ফেন্সিডিলসহ সাংবাদিক পরিচয়ে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার কালুপাড়া বর্ডার এলাকা থেকে মোটরসাইকেলে করে রানা ও জয় ফেন্সিডিল বহন করে নিয়ে উপজেলার রুপনারায়নপুর এলাকার পাশে শল্পী বাজারের দিকে যাবার পথে পুলিশ তাদেরকে আটক করেন। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, নওগাঁ শহরের হাট-নওগাঁ (পাটালীর মোড়) মহল্লার আবুল কালাম আজাদ এর ছেলে মাহবুব আলম রানা এবং একই মহল্লার সমরেশ কুমার এর ছেলে সঞ্জয় কুমার দাস (জয়)।

থানার ওসি আবদুল মমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিপূর্বে পুলিশ তাদেরকে বিভিন্ন থানায় মাদকসহ বেশ কয়েকবার আটক করেছে। তাদের বরিুদ্ধে মাদক ও ছিনতাইয়ের মামলা থাকায় একাধিকবার হাজতবাসও করেছে তারা।

জানা গেছে, মাহবুব আলম রানা একজন মাদকসেবী। নিজেকে একটি পত্রিকার স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে জেলার বিভিন্ন স্থানে চোষে বেড়াতো। মানুষকে বিভিন্ন ভাবে হয়রানী ও ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করেন। এছাড়াও তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগসহ মাহবুব আলম রানা মাদক বিক্রির সঙ্গে জড়িত বলেও অভিযোগ রয়েছে। 

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন আরও বলনে, তারা সীমান্তের দিক থেকে ফেন্সিডিল বিক্রির উদ্দেশে বহন করে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদ পেয়ে পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে, শুক্রবার (২৩ এপ্রিল) আদালতের মাধ্যমে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হবে।

মন্তব্য লিখুন :