লক্ষ্মীপুরে কর্মহীনদের মাঝে যুবলীগের খাদ্য বিতরণ

লক্ষ্মীপুরের রায়পুরে করোনাকালীন কর্মহীন পরিবারকে নগদ টাকা এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুবলীগ। এ সময় কর্মহীন শতাধিক অসহায় পরিবারকে ৫০০ টাকা করে দেওয়া হয়েছে।

শনিবার (৮ মে) বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে রাখালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মামুন বিন জাকারিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক কৌশিক সোহেল, তারেক আজিজ জনি, জহির পাটওয়ারী, শওকত ভূঁইয়া, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্বাস উদ্দিন পাটওয়ারী, আক্তারুজ্জামান, রায়পুরে পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক হোসেন সর্দার, রূপক হোসেন ও যুবলীগ নেতা রিয়াজ হোসেন প্রমুখ।

যুবলীগ সূত্র জানা যায়, করোনাকালীন কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারকে সহায়তা করতে প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় জেলা যুবলীগের নির্দেশনা রয়েছে। সে লক্ষ্যেই রায়পুর উপজেলা যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে। ঈদকে সামনে রেখে করোনাকালীন কর্মহীন অসহায় ৫০০ পরিবারকে চাল, ডাল, সেমাই, চিনিসহ মোট ৫ দিনের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :