দোয়ারাবাজার উপজেলা তালামীযে ইসলামিয়ার কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সুনামগঞ্জ জেলার আওতাধীন দোয়ারাবাজার পশ্চিম উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল উপজেলার পানাইল হাফিজিয়া মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (০৫ জুন) বিকেল ৩ টায় উপজেলার পানাইল হাফিজিয়া মাদরাসায় এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলামের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলা সহ-সভাপতি মোঃ নূর হোসেন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ মিনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ছায়েম হোসাইন, সাবেক অর্থ সম্পাদক হাফিজ তাজ উদ্দিন আহমদ হাসান, বর্তমান প্রচার সম্পাদক হাফিজ শাহ আলম, সহ-প্রচার সম্পাদক মোঃ আল আমিন।

কাউন্সিলে হাফিজ মঈনুল ইসলামকে সভাপতি, মুহাম্মদ ইউসুফ খানকে সাধারণ সম্পাদক ও হাফিজ দিলোওয়ার হোসাইনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি মাশুক আহমদ নাঈম, আব্দুস সামাদ আজাদ, সহ-সাধারণ সম্পাদক ইমদাদ সিদ্দিকী, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন আহমদ, হাফিজ আবুল বাশার, প্রচার সম্পাদক হাফিজ ইমরান আহমদ, সহ-প্রচার সম্পাদক নূর আলম, হাফিজ সাইদুর রহমান, অর্থ সম্পাদক হাফিজ মুহি উদ্দিন, অফিস সম্পাদক লায়েক আহমদ সোহাগ, সহ-অফিস সম্পাদক হাফিজ খাইরুল ইসলাম, কবির আহমদ, প্রশিক্ষণ সম্পাদক আল আমীন, সহ-প্রশিক্ষণ সম্পাদক ফখর আহমদ, সালাহ উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জালাল উদ্দীন, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আখলাকুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক উবায়দুল হক আল আমীন, সহ-তথ্য ও  প্রযুক্তি সম্পাদক হাবিবুর রহমান, সদস্য- হাফিজ কামাল আহমদ, ইমরান আহমদ।

মন্তব্য লিখুন :