ধামইরহাটে ইজিবাইক ছিনতাই চেষ্টাকালে আটক ১

নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় চালকের হাত পা বেঁধে ইজিবাইক ছিনতাই চেষ্ঠাকালে জনতার হাতে মো. মোশারফ হোসেন (৪০) নামের এক ছিনতাইকারি আটক হয়েছে। পরে তাকে ধামইরহাট থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

রবিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার খেলনা ইউনিয়নের মড়লই বাজারের সামনে এ ঘটনা ঘটে। আটককৃত আসামি পত্নীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের সুন্দরপুর গ্রামের পিতা মৃত আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, ওইদিন সকালে উপজেলার মঙ্গলিয়া গ্রামের মোস্তফা কামালের ইজিবাইক পাঁচশত টাকায় ভাড়া করেন ছিনতাইকারী ৪সদস্য। পরে পার্শ্ববতী পত্নীতলা উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে রাতে মড়লই বাজারের সামনে পৌচ্ছলে ছিনতাইকারীরা চালককে ইজিবাইক থেকে নামিয়ে হাত পা বেঁধে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় উপজেলার খেলনা বাজার থেকে ইজিবাকসহ আসামী মোশারফ হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় পত্নীতলা একই উপজেলার আব্দুল জব্বারের ছেলে মো. রবিউল ইসলাম (৩৫), শ্রী টিপুর ছেলে শ্রী পলাশ (৪০) এবং মৃত ছমছের উদ্দিনের ছেলে মো. সারোয়ার হোসেন (৪৫) ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। পরে চালক মোস্তফা কামাল নিজে বাদী হয়ে থানায় ৪জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং-২৭ তারিখ ১৩-০৯-২১ইং।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মমিন জানান, মামলার প্রেক্ষিতে আটককৃত আসামীকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার পলাতক আসামীদের দ্রুত আটক করার জন্য চেষ্টা চলমান রয়েছে।

মন্তব্য লিখুন :