ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হাবিপ্রবি'র উপাচার্য

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান। এ উপলক্ষে তিনি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি, সুস্থতা ও মঙ্গল কামনা করেন।

উপাচার্য বলেন, পবিত্র ঈদুল আজহা মুসলিম সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এটি মুসলিম উম্মাহর আত্মত্যাগ ও ঐক্যের প্রতীক। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সকলকে করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে ও গণজমায়েত এড়িয়ে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদুল আজহা উদযাপনের জন্য বিশ্ববিদ্যালয়ের সকলের প্রতি আহ্বান জানান।

শিক্ষার্থীদের উদ্দেশ্য উপাচার্য বলেন, করোনা উদ্ভূত পরিস্থিতিতে শিক্ষার্থীদের যে ক্ষতি হয়েছে তা কমিয়ে আনতে বর্তমান প্রশাসন আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। একাডেমিক ক্যালেন্ডার নিয়েও ভাবছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

দেশের উত্তরবঙ্গের প্রথম বিশ্ববিদ্যালয় ও ঐতিহ্যবাহী বৃহত্তম বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সকলের সহযোগিতায় এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করে সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা-ঈদ মুবারাক জানায় উপাচার্য।

মন্তব্য লিখুন :