নারীদের চুলে সুগন্ধির ব্যবহার

এতোদিন সকলেই জানতেন মেয়েরাই ছেলেদের পারফিউমের দিকে হাত বাড়ায়। তবে পুরুষরাও যে নারীদের কয়েকটি পারফিউম নিয়ে টানাটানি করে, জানা ছিল না। যখন পুরুষরা নারীদের এসব পারফিউম এর সুবাস নেয়, তখন তাদের মনে একটাই কথা আসে, “বাতাসে বহিছে প্রেম...!”।

যতই প্রেম বয়ে যাক একথা বলতেই হবে, নারীদের বিশেষ সুগন্ধিগুলির মধ্যেও কিন্তু এমন কয়েকটি সুগন্ধি রয়েছে, যেগুলো নারীরা চুলে ব্যবহার করে থাকে। যা কি না পুরুষকে আকৃষ্ট হতে বাধ্য করে। সেগুলি কী কী জেনে নিন –

১. আধা কাপ গোলাপজলের সঙ্গে কয়েক ফোঁটা সুগন্ধিযুক্ত এসেনশিয়াল অয়েল মিশিয়ে নিন। দ্রবণটি স্প্রে বোতলে নিয়ে চুলে স্প্রে করুন। চুল হবে উজ্জ্বল ও সুরভিত।
২. বডি স্প্রে ব্যবহার করতে পারেন চুল সুগন্ধি করার জন্য। হেয়ার ব্রাশে স্প্রে করুন বডি স্প্রে। তারপর চুল আঁচড়ে নিন। দিনভর সুরভিত থাকবে চুল।
৩. ব্ল্যাক অর্কিডের টম ফোর্ড অর্কিড ফুলের সুগন্ধে সমৃদ্ধ এই সুগন্ধি পুরুষদের খুব পছন্দের। সাধারণ অর্কিডের মতো নয়, এতে রয়েছে এক অদ্ভুত সুবাস। স্পেশাল সময়কে আরও রোম্যান্টিক করে তোলে। যার কারনে মেয়েরা এই পারফিউমটি চুলে ব্যবহার করে থাকে।

৪. গুয়েরলেইনের শালিমার সম্রাট শাহজাহান ও তাঁর স্ত্রী মমতাজকে উৎসর্গ করে তৈরি হয়েছে শালিমার। এই সুবাসে প্রেম জাগে বলে গুয়েরলেইনের দাবি। এটি নারীরা খুব ব্যবহার করেন। বিশেষ ডেটে মেখে যান।

মন্তব্য লিখুন :