হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে সাকিবের মোহামেডান

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শুরুর তিন ম্যাচ জিতে ভালোই ছন্দে ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু চতুর্থ ম্যাচ থেকে যেন ছন্দ হারিয়ে নিজেদের খুঁজে ফেরছে দলটি। টানা তিন জয়ের পর এবার টানা তিনটিতে হার হজম করলো সাকিব আল হাসানের দল। বৃহস্পতিবার (১০ জুন) লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৯ উইকেটে হেরেছে তারা।

প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১১৩ রান স্কোরবোর্ডে তোলে মোহামেডান। সেই লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ১৮.১ ওভারে এক উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় রূপগঞ্জ। সর্বোচ্চ ৫১ রানে অপরাজিত থাকেন পিনাক ঘোষ।

ব্যাট করতে নেমে শুরু থেকেই মোহামেডানের বোলারদের ওপর চড়াও হয়ে খেলতে থাকেন পিনাক এবং মেহেদি মারুফ। পাওয়ার প্লে'তে এই জুটি যোগ করে ৪৫ রান। ১০ ওভার শেষে তাদের ব্যাটে স্কোরবোর্ডে যোগ হয় ৭০ রান।

এরপর অবশ্য আর পেছনে ফিরে তাকায়নি রূপগঞ্জ। ৪১ রান করে মেহেদি আউট হলেও পিনাকের হাফ সেঞ্চুরিতে জয়ের বন্দরে পৌঁছে যায় দলটি। ১৩ বলে ১৪ রান নিয়ে অপরাজিত থাকেন সাব্বির রহমান।

এদিকে প্রথমে ব্যাটিং করে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২৭ রানে ৬ উইকেট হারিয়ে বসে মোহামেডান। সাকিবও ফেরেন ০ রানে। ৬ বলে রানের খাতা খোলার আগেই মোহাম্মদ শহীদকে উইকেট ছুঁড়ে দেন তিনি।

চলতি আসরে এটি সাকিবের দ্বিতীয় শূন্য। শুভাগত হোম ছাড়া এদিন মোহামেডানের পক্ষে কেউই দাঁড়াতে পারেনি। ৫ ছক্কায় ৩২ বলে ৫২ রান করে আউট হন তিনি। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১১৩ রান স্কোরবোর্ডে তোলে দলটি।


সংক্ষিপ্ত স্কোর:

মোহামেডান- ১১৩/৯ (২০ ওভার) (শুভাগত ৫২) (সোহাগ গাজী ২-৮)

রূপগঞ্জ- ১১৪/১ (১৮.১ ওভার) (পিনাক ৫১*) (মাহমুদুল ১/১১)

মন্তব্য লিখুন :